এক হাজার পরিবারকে মাস্ক ও সাবান দিলেন এসপি বিপ্লব

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-22 13:14:24

রংপুরে এক হাজার পরিবারের সদস্যদের মধ্যে উন্নতমানের ফেস মাস্ক ও হ্যান্ড শপ (সাবান) বিতরণ করেছেন পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। এ সময় সরকারি নির্দেশনা মেনে চলতে জনসাধারণের প্রতি তিনি আহ্বান জানান।

করোনার সংক্রমণ রোধে সোমবার (৩০ মার্চ) বিকেলে রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নে বিনামূল্যে এসব সামগ্রী বিতরণ করা হয়। ইস্পাহানির সহযোগিতা ও কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে রংপুর জেলা পুলিশ এই কার্যক্রম বাস্তবায়ন করছে।

বিতরণকালে এসপি বিপ্লব কুমার সরকার বলেন, আমরা কেউ চাই না প্রাণঘাতী করোনায় সংক্রমিত হতে, ভালো থাকতে চাই। এজন্য সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। ঘরে থাকতে হবে। বর্তমান পরিস্থিতিতে সঙ্গরোধে থাকার বিকল্প নেই।

পরে তিনি সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নে বেশ কয়েকটি এলাকায় নিম্ন আয়ের মানুষসহ এক হাজার পরিবারের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন, ইস্পাহানির বিভাগীয় ম্যানেজার শাহাদৎ হোসান, কমিউনিটি পুলিশিং এর জেলা ও বিভাগীয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক, সদর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম, চন্দনপাট ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সনজিৎ কুমার নাড়ু, সদর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আল সাকিব প্রমুখ উপস্থিত ছিলেন। 

পর্যায়ক্রমে রংপুর জেলার প্রত্যেকটি থানা এলাকায় জেলা পুলিশের পক্ষ থেকে এসব সামগ্রী বিতরণ করা হবে জানান এসপি বিপ্লব কুমার সরকার।

এ সম্পর্কিত আরও খবর