মুলাটা হত্যা: প্রেমিকা জাফরিন দম্পতির বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 12:29:20

কক্সবাজার: কক্সবাজারে কর্মরত বিদেশি নাগরিক সোলিমান মুলাটার মৃতদেহ উদ্ধারের ঘটনায় প্রেমিকা জাফরিন আবছারী ও তার স্বামী রবিনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গত শুক্রবার (৩ আগস্ট) রাতে কক্সবাজার সদর মডেল থানায় ইউএনএইচসিআর কক্সবাজার সাব অফিসের হেড অফ অপারেশন ‘কেবিন জে এ্যালেন’ বাদী হয়ে এ হত্যা মামলাটি দায়ের করেন।

রোববার (০৫ আগস্ট) এ বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার।

তিনি জানান, ইউএনএইচসিআরের পক্ষ থেকে মামলাটি করা হয়েছে। মামলাটি পুলিশ গুরুত্বের সঙ্গে তদন্ত করছে। মামলার আসামি জাফরিন ও তার স্বামী রবিন কারাগারে আছেন।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা কক্সবাজার সদর থানার এসআই আবুল কালাম বার্তা২৪.কমকে বলেন, ‘মামলাটি তদন্ত করা হচ্ছে। নিহত সোলিমান মুলাটার ময়নাতদন্ত রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করছি। এরপর যদি তদন্তের স্বার্থে প্রয়োজন হয় আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।’

উল্লেখ্য, তিনদিন ধরে নিখোঁজ থাকার পর গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মহেশখালী উপজেলার সোনাদিয়া পয়েন্ট থেকে সাগরে ভাসমান অবস্থায় কক্সবাজারে কর্মরত জাতিসংঘের কর্মকর্তা সোলিমান মুলাটার মৃতদেহ উদ্ধার করা হয়। এরপর বিকেলে মুলাটার প্রেমিকা জাফরিন ও তার স্বামী রবিনকে আটক করে পুলিশ ও শুক্রবার সকালে সন্দেহভাজন হিসেবে কারাগারে পাঠানো হয় তাদের। এখন তারা কারাগারে আছেন।

এ সম্পর্কিত আরও খবর