করোনা রোধে সাংবাদিক সংগঠন ও হাসপাতালে সুরক্ষা সামগ্রী বিতরণ

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 12:19:34

করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী পিপিই, সানগ্লাস, হ্যান্ড গ্লাভস, এন্টিসেপটিক সাবান, হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি।

বুধবার (০১ এপ্রিল) দুপুরে ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয় থেকে বিভিন্ন হাসপাতাল, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, মহিলা শ্রমিক লীগ, বিভিন্ন সামাজিক সংগঠন ও বেশ কয়েকটি জেলা আওয়ামী লীগ কমিটির নেতাদের হাতে এসব সামগ্রী তুলে দেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী।

পরে এ নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের ব্রিফ করেন।

করোনা নিয়ে রাজনীতি না করে জনগণের পাশে থাকার আহ্বান জানান তিনি।

এসময় সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা হাসপাতাল, পেশাজীবী সংগঠন, জেলা-মহানগর আওয়ামী লীগ ও সাধারণ মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ অব্যাহত রাখব।

এসব বিতরণের সময় দলটির স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজি, উপ-দপ্তর সম্পাদক মো. সায়েম খান, উপ-কমিটির সদস্য মো. শামীম, প্রফেসর কামরুজ্জামান, আখলাকুর রহমান মাইনু, মো. হারুন অর রশীদ, ঢাকা মহানগর নেতা মো. কামাল ও মো. আখতার হোসেন উপস্থিত ছিলেন।

রংপুরের পক্ষে ত্রাণ সামগ্রী গ্রহণ করেন ত্রাণ উপ কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাসুম

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু সংগঠন দু’টির পক্ষে করোনা প্রতিরোধ সামগ্রী গ্রহণ করেন। এ সময়ে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান চৌধুরী।

সাংবাদিক সংগঠন ছাড়াও জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট, মাতুয়াইল শিশু ও মাতৃস্বাস্থ্য ইনস্টিটিউট, জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ এক্স স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট, মহিলা শ্রমিক লীগ, আওয়ামী মোটরচালক লীগ, কুমিল্লা উত্তর জেলা, ব্রাহ্মণবাড়িয়া জেলা, ঠাকুরগাঁও জেলা, রংপুর জেলা আওয়ামী লীগ এবং ঢাকার কামরাঙ্গীচর থানা ও ঢাকা মহানগর দক্ষিণের ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও প্রতিনিধিদের হাতে করোনা প্রতিরোধ সামগী তুলে দেওয়া হয়। রংপুরের পক্ষে ত্রাণ সামগ্রী গ্রহণ করেন ত্রাণ উপ কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাসুম।

এ সম্পর্কিত আরও খবর