পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-30 08:11:42

ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় স্ত্রী জেসমিন আক্তারকে (৪০) পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটেছে।

বুধবার (১ এপ্রিল) রাতে নিহতের ভাই রুবেল ফকির বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এর আগে সকালে উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

মামলার বিবরণী সূত্রে জানা গেছে, ২০ বছর আগে উপজেলার পাঁচুয়া গ্রামের মান্নান মিয়ার ছেলে স্বাধীন মিয়ার (৪৫) সঙ্গে প্রায় ২০ বছর পূর্বে বিয়ে হয় পৌরসদরের শিলাসী গ্রামের মৃত আত্যস ফকিরের মেয়ে জেসমিন আক্তারের। সম্প্রতি স্বাধীন মিয়া অন্য নারীর সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে যান। স্ত্রী জেসমিন আক্তার বিষয়টি বুঝতে পেরে তাকে বাধা দেন। এতে বাক-বিতণ্ডার জের ধরে স্বাধীন মিয়া প্রায়ই স্ত্রীকে মারধর করতেন।

বুধবার সকালে মোবাইলে কথা বলা নিয়ে আবারও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে স্বাধীন প্রথমে পিটিয়ে ও রশি দিয়ে স্ত্রীর গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। এসময় বাড়ির লোকজন টের পেয়ে জেসমিন আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে পুলিশ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অনুকুল সরকার বার্তা২৪.কম-কে জানান, এ ঘটনায় আসামিকে গ্রেফতার করতে পুলিশের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর