দোকানপাট খোলা রাখার সময় বেঁধে দিল মসিক

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-30 18:37:22

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) আওতাধীন এলাকায় কাঁচাবাজার ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকানপাট খোলা রাখার সময় বেঁধে দেওয়া হয়েছে। সে অনুযাযী, শুক্রবার (৩ এপ্রিল) থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল মুদি দোকান সকাল ৭টা থেকে বেলা ১টা পর্যন্ত এবং সকল কাঁচামালের দোকান সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা রাখা যাবে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত করোনাভাইরাস প্রতিরোধে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সিদ্ধান্তের আলোকে এ নির্দেশনা দিয়েছেন মসিক মেয়র মো. ইকরামুল হক টিটু।

জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় মেয়র করোনাভাইরাসের সংক্রমণ রোধে ময়মনসিংহ সিটি করপোরেশনের গৃহীত নানা কর্মসূচি তুলে ধরেন এবং মানুষের সুরক্ষার স্বার্থে সিটি করপোরেশন আরোপিত বিভিন্ন সিদ্ধান্তের (অটো, সিএনজি, চায়ের দোকান, হোটেল-রেঁস্তোরা বন্ধ রাখা) প্রয়োগ আরও জোরদার করার নির্দেশনাও প্রদান করেন।

মেয়র ইকরামুল হক টিটু বলেন, ‘কিছু মানুষ খাদ্য বিতরণের নামে নিজের ও অন্যের নিরাপত্তার নিশ্চিত না করেই খাদ্যসামগ্রী বিতরণ করছে, যা আমাদের আতঙ্কিত করে। বিভিন্ন খাদ্য বিতরণকে সমন্বিত করতে হবে যাতে যথাযথ মানুষকে এবং যাদের প্রয়োজন তাদের সবাইকে খাদ্য বিতরণ সম্ভব হয় এবং অবশ্যই খাদ্য নিরাপত্তার সাথে করোনার নিরাপত্তাও যেন নিশ্চিত হয় সে বিষয়ে অধিক মনোযোগী হতে হবে।’

এ সম্পর্কিত আরও খবর