জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে আছি, থাকবো: খোকন

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 14:58:03

করোনাভাইরাসের সংকটকালীন সময়ে ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের সহায়তা অব্যাহত রেখেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। অন্যান্য দিনের মতো বৃহস্পতিবার (০২ এপ্রিল) বিপুল লোক সমাগম করে রাস্তায় খাদ্যসামগ্রী বিতরণ করেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

 ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষকে ত্রাণ দিচ্ছেন মেয়র খোকন

নগরবাসীর উদ্দেশ্যে মেয়র খোকন বলেন, প্রিয় নগরবাসী প্রধানমন্ত্রীর নির্দেশে তার সৈনিক হিসেবে আমরা আপনাদের পাশে আছি। আপনারা শুধু ঘরে থাকুন, ঘরে থাকুন। আমরা আপনাদের পাশে আছি। দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে, অন্যান্য কোনো সেবার জন্য চিন্তা করতে হবে না। শুধু ঘরে থাকুন। আপনার একটু সর্তকতা আপনাকে রক্ষা করতে পারে, আপনার প্রিয়জনের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে পারে।

ত্রাণের জন্য বসে আছেন কর্মহীন মানুষ

তিনি বলেন, আমরা যদি সামান্য অসর্তক হই তাহলে নিজের জীবন হুমকিতে পড়তে পারে, আমাদের প্রিয়জনের জীবন হুমকিতে পড়তে পারে। আপনারা ঘরে থাকুন, কোনো কিছুর জন্য চিন্তা করতে হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার সৈনিক হিসেবে আমরা রাজপথে আছি। আমার নিজের জীবনের ঝুঁকি নিয়ে আপনাদের পাশে আছি, থাকবো।

 ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষকে ত্রাণ দিচ্ছেন মেয়র খোকন

এদিন রিকশা চালকদের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়। পুরান ঢাকার নর্থ সাউথ রোডের বংশাল চৌরাস্তা মোড় থেকে বিতরণ শুরু হয়। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু , লবণ ইত্যাদি।

এসময় উপস্থিত ছিলেন, প্রধান নির্বাহী কর্মকতা শাহ মোহাম্মদ ইমদাদুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদার, কাউন্সিলর হাসিবুর রহমান মানিক প্রমুখ।

 

এ সম্পর্কিত আরও খবর