না ফেরার দেশে সাংবাদিক আশিক চৌধুরী

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-30 08:11:18

না ফেরার দেশে পাড়ি জমালেন ময়মনসিংহের প্রবীণ সাংবাদিক, কবি ও লেখক আশিক চৌধুরী। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ৯টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক ) হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। পরে বাদ জোহর নগরের মালগুদাম জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে মরহুমের মরদেহ ভাটিকাশর গোরস্থানে দাফন করা হয়।

নিহতের পরিবার জানায়, সকালে হঠাৎ অসুস্থতা অনুভব করলে তাকে মমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

আশিক চৌধুরী ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক স্মৃতি, দৈনিক শিপা, দৈনিক ভু-মন্ডল, দৈনিক আজকের খবর, সাপ্তাহিক ব্রহ্মপুত্র, ঢাকা থেকে প্রকাশিত আমার দেশ, দৈনিক মুক্তকন্ঠসহ বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিক ও লেখক হিসেবে কাজ করেছেন। সর্বশেষ তিনি ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক ‌‘মাটি ও মানুষ’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে কর্তব্যরত ছিলেন।

আশিক চৌধুরীর জন্মস্থান ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার পোড়াকান্দুলীয়া গ্রামে। তিনি ময়মনসিংহ নগরের মালগুদাম এলাকায় বসবাস করতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ সম্পর্কিত আরও খবর