নাটোরে পরস্পরকে কোপাল ৩ যুবলীগ কর্মী

জেলা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-27 06:56:47

নাটোরে অভ্যন্তরীণ বিরোধের জেরে পরস্পরকে কুপিয়েছে তিন যুবলীগ কর্মী। আহতদের মাঝে ২ জনকে রাজশাহী মেডিকেল ও একজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিন যুবলীগ কর্মী হলেন, রকি (২৭), বাপ্পী (৩০) ও উল্লাস (২৮)। তারা একে অপরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। আহতদের মধ্যে রকি ও বাপ্পীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এবং উল্লাসকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে শহরের কানাইখালী এলাকায় এই ঘটনা ঘটে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, রকি, বাপ্পী ও উল্লাস তিন বন্ধু। তারা যুবলীগের কর্মী। একই সঙ্গে চলাফেরা করে। নিজেদের মধ্যে কোনো বিষয় মতানৈক্য সৃষ্টি হওয়ায় রোববার রাতে বিরোধ শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে বিষয়টি নিজেরাই সমঝোতা করে নেয়। কিন্তু সোমবার দুপুরে কানাইখালী ফায়ার স্টেশন অফিসের পেছনে ওই তিন জনের মধ্যে পূর্বের ঘটনা নিয়ে আবারো বিরোধ শুরু হয়।

এক পর্যায়ে একে ওপরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। ফায়ার স্টেশনের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। এদের মধ্যে রকি ও বাপ্পীকে সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তবে কোন পক্ষ এখনও থানায় কোন অভিযোগ করেনি।

এ সম্পর্কিত আরও খবর