‘আপনার পুলিশ, আপনার দরজায়’

চট্টগ্রাম, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-31 00:41:19

‘আপনার পুলিশ, আপনার দরজায়’ এই স্লোগানে কুমিল্লায় সাশ্রয়ী মূল্যে নিত্য পণ্যের ভ্রাম্যমাণ দোকান উদ্বোধন করেছে জেলা পুলিশ।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে জেলা পুলিশের বাস্তবায়নে নিত্য পণ্যের এই ভ্রাম্যমাণ দোকান উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

এ সময় পুলিশ সুপার বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকতে হবে। তবে আপনাদের যেন কোনো প্রকার কষ্ট করতে না হয়, সে জন্য কুমিল্লা জেলা পুলিশ নিত্য প্রয়োজনীয় পণ্যের পসরা নিয়ে আপনাদের দরজায় উপস্থিত রয়েছে। আপনারা সবাই ঘরে থাকুন। মনে রাখবেন নিত্য প্রয়োজনীয় পণ্য নিয়ে ‘আপনার পুলিশ, আপনার দরজায়’।

জেলা পুলিশ সূত্র জানায়, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এদিন প্রথমে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর, পরে বুড়িচং উপজেলার ময়নামতি, দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ বাজারে এই কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন। এ সময় একযোগে পুরো জেলার ১৮টি থানায় এই কার্যক্রম শুরু করা হয়। করোনা সংক্রমণের পুরোটা সময় পুলিশের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

জেলার সদর দক্ষিণে পুলিশের ভ্রাম্যমাণ দোকান উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলার চেয়ারম্যান গোলাম সারোয়ার। এছাড়া এসব উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মো. আবদুল্লাহ আল মামুন, মো.শাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর