পূর্ব শত্রুতা, কৃষককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 01:31:27

সাভার: পূর্ব শত্রুতার জের ধরে সাভারের আশুলিয়ায় এক কৃষককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৭ আগস্ট) ভোর সাড়ে ৬টায় আশুলিয়ার পাড়াগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই কৃষকের নাম শফিকুল ইসলাম (৩৫)। তিনি ওই এলাকার নুর মোহাম্মদের ছেলে।

এলাকাবাসী জানায়, ভোরে ওই এলাকা দিয়ে বাড়ি ফিরছিলেন কৃষক শফিকুল ইসলাম। এ সময় পথে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী তুষার ইউপি সদস্য রুহুল আমিন মণ্ডলের ভাই রুবেলের নির্দেশে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে কৃষককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টার খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার মূল হোতা আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য রুহুল আমিন মণ্ডলের ভাই রুবেলকে আটক করে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল জানান, সন্ত্রাসীদের আটকের অভিযান চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অন্যদিকে সাভারের হেমায়েতপুরের হরিণধরা এলাকার একটি বাড়ি থেকে (৩০) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর