ঢাকা থেকে পালানো করোনা রোগী রাজবাড়ীতে উদ্ধার

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-27 03:23:47

করোনাভাইরাসে আক্রান্ত ঢাকা থেকে পালানো এক রোগীকে রাজবাড়ী থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার করে ওই রোগী ও তার স্বামীকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার। তিনি বলেন, গত ৪ এপ্রিল ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি থাকা অবস্থায় রোগীর করোনা সন্দেহ হওয়ায় তাকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাকে ভর্তি করে কর্তৃপক্ষ। হাসপাতাল থেকে মঙ্গলবার দুপুরে পালিয়ে রাজবাড়ীর দাদশীতে তার নিজ বাড়িতে চলে আসে রোগী ও তার স্বামী। পরে আমরা খবর পেয়ে মঙ্গলবার রাত তিনটা থেকে তার বাড়ি ঘিরে রাখি। ভোর ৫টার দিকে রাজবাড়ী সিভিল সার্জনের সহযোগিতায় আমরা ওই রোগী ও তার স্বামীকে রাজবাড়ীর সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করাই।

রাজবাড়ী সিভিল সার্জন ডা: নুরুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, রোগীর শরীরে করোনাভাইরাস রয়েছে। সে ঢাকাতে ভর্তি ছিল। সেখান থেকে সে পালিয়ে এসেছে। আমরা এ বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেছি। তাদের পরামর্শ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মো: সাইদুজ্জামান খান বার্তা২৪.কমকে বলেন, রোগী যে করোনাভাইরাসে আক্রান্ত সেটা আমরা নিশ্চিত হয়েছি। এ ঘটনায় দাদশী ইউনিয়নের বেশ কয়েকটি এলাকা লকডাউনের সিদ্ধান্ত গ্রহণ করেছি।

এ সম্পর্কিত আরও খবর