কুমিল্লায় চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা। | 2023-08-25 02:18:27

কুমিল্লার বুড়িচংয়ে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামি নেয়ামত উল্লাহ বাদলকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। ধর্ষক বাদল উপজেলার ঘিলাতলী গ্রামের বড়বাড়ির গাজী শফিকের ছেলে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুর ১ টার দিকে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

তিনি জানান, গত ১১ মার্চ নেয়ামত উল্লাহ বাদল এক শিশুকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর হতে সে পলাতক ছিল। বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে এবং এ ঘটনায় বুড়িচং থানায় গত ১২ মার্চ একটি মামলা রুজু হয়। সর্বশেষ গতরাতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামি ও ধর্ষক বাদলকে জেলার চৌদ্দগ্রাম থানার মিয়াবাজার এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি স্বীকার করে যে, সে ঘটনার দিন ৫ বছর বয়সী ওই শিশুকে বিভিন্ন প্রলোভন ও ভয়-ভীতি দেখিয়ে ঘিলাতলী গ্রামের ছমেদের পরিত্যক্ত টিনের চৌচালা বসতঘরে নিয়ে ধর্ষণ করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর