৪ শতাধিক পরিবারের পাশে ‘মানুষ মানুষের জন্য’

চট্টগ্রাম, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-30 22:17:21

চার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়ে পাশে দাঁড়িয়েছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সামাজিক সংগঠন ‘মানুষ মানুষের জন্য’।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে উপজেলার শরিফপুর ইউনিয়নের প্রবাসী ও সর্বসাধারণের সহযোগিতায় অসহায়, হত-দরিদ্র ও নিম্ন আয়ের লোকজনের কাছে এই খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়।

এসময় উপস্থিত থেকে খাদ্য সহায়তা বিতরণ করেন আশুগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোসনা বেগম, আওয়ামী লীগ নেতা সুমন চৌধুরী, দক্ষিণ তারুয়া জামে মসজিদের খতিব জহুরুল হক, ব্রাহ্মণবাড়িয়া জীবন বীমা করপোরেশনের ইনচার্জ মিজানুর রহমান, যুবলীগ নেতা সামুন চৌধুরী, বোরহান উদ্দিন, আব্দুল মান্নাফ বকসী, এমরান, আরিফ ও ছাত্রলীগ নেত্রী জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

আশুগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোসনা বেগম জানান, সামাজিক সংগঠন ‘মানুষ মানুষের জন্য’ বিভিন্ন সময়ে উপজেলার অসহায় মানুষের পাশে দাড়ায়। এরই ধারাবাহিকতায় করোনার প্রভাবের কারণে নিম্ন আয় ও অসহায় লোকজনের একটি তালিকা করে তাদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

প্রবাসীদের আর্থিক সহায়তায় এই সাহায্য পৌঁছে দেয়া হয়েছে। এই খাদ্য সহায়তায় আছে পাঁচ কেজি চাল, দুই কেজি আটা, দুই কেজি আলু, এক কেজি তেল, এক কেজি ডাল, এক কেজি লবণ ও দুইটি সাবান।

এ সম্পর্কিত আরও খবর