চট্টগ্রাম পুলিশকে উন্নতমানের পিপিই দিল এস আলম গ্রুপ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 12:25:33

করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে (সিএমপি) চীন থেকে আমদানি করা দুই হাজার উন্নতমানের পারসোনাল প্রটেক্টিভ ইক্যুপমেন্ট (পিপিই) প্রদান করেছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুর ২ টায় দামপাড়া পুলিশ লাইনে কমিশনারের অফিসে পিপিইগুলো হস্তান্তর করেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস আকিজ উদ্দিন।

এ সময় সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা গেলে দাফন থেকে শুরু করে সব দায়িত্ব পুলিশের। এজন্য পিপিই পুলিশের জন্য খুব গুরত্বপূর্ণ। এস আলম গ্রুপ সঠিক সময় পিপিইগুলো দিয়েছে। এস আলম গ্রুপ পুলিশকে সব সময় সব ধরনের সহযোগিতা করে আসছে। দেশের এই সংকটের সময়ও এগিয়ে আসলো।

আকিজ উদ্দিন বলেন, চিকিৎসা সেবায় সহযোগিতার জন্য আগের মতোই এস আলম গ্রুপ তাদের সহযোগিতা অব্যাহত রেখেছে এবং থাকবে।

এস আলম গ্রুপের পিপিই হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সিএমপি কমিশনার

চট্টগাম ভিত্তিক এই শিল্পগ্রুপটি দীর্ঘদিন ধরে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে নানা ধরনের কাজ কর্ম করে আসছে।

দেশের শীর্ষস্থানীয় এ গ্রুপটি চিনি, তেল, গম, চাল ও পেঁয়াজসহ বিভিন্ন ভোগ্যপণ্যের বাজার সহনীয় পর্যায়ে রাখতে বিশেষ ভূমিকা পালন করে আসছে। বিভিন্ন সময় দেশের বাজারের সংকটকালে কোন আমদানিকারক এককভাবে আমদানি করে ব্যাপক মুনাফা করার প্রাক্কালে এস আলম গ্রুপ ভর্তুকি দিয়ে বিপুল পরিমাণ পণ্য আমদানি করে বাজার সয়লাব করার অসংখ্য নজির রেখেছে। এ ক্ষেত্রে সাধারণ ভুক্তভোগীরা সুবিধা পান এ গ্রুপের কারণে।

এর আগে স্বাস্থ্য ও সংবাদকর্মীদের তিন দফায় চীন থেকে আনা উন্নতমানের পিপিই দিয়েছে এস আলম গ্রুপ। এ পর্যন্ত ৪ হাজার ৭০০ পিপিই প্রদান করেছে। এসব পিপিই ধুয়ে আবার ব্যবহাব করা যাবে।

এ সম্পর্কিত আরও খবর