তুমি ভালো কাজ করছ, মাশরাফিকে প্রধানমন্ত্রী

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 12:17:16

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার কাজে সন্তোষ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মাশরাফির উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, তুমিও ভাল কাজ করছ, মুক্তিও (কবিরুল হক মুক্তি) ভালো কাজ করছে। তোমরা সবাই মিলে ভালো কাজ কর, ভালো থাক।

রোববার (১২ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরিশাল ও খুলনা বিভাগের জেলা সমূহের সঙ্গে মতবিনিময়কালে নড়াইল জেলার সঙ্গে যুক্ত হয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

নড়াইল জেলা প্রশাসকের সঙ্গে কথা বলা শেষে প্রধানমন্ত্রী সংসদ সদস্য মাশরাফির কথা শুনতে চান। এ সময় নড়াইল এক্সপ্রেস বলেন, আমি অনেক নবীন, এখানে অনেক সম্মানিত নেতৃবৃন্দ আছেন।

তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় আমাদের ইউনিয়ন ভিত্তিক যে কমিটি গঠন করা হয়েছে, তাতে প্রায় ২২ থেকে ২৩ জন করে প্রতিনিধি রয়েছেন। আমরা আশা করছি প্রকৃত অর্থে যাদের ত্রাণ প্রয়োজন তারা ত্রাণ পেয়ে যাবেন।

এ সময় মাঠ পর্যায়ে কাজ করার জন্য পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানান মাশরাফি বিন মর্তুজা।

প্রধানমন্ত্রীর উদ্দেশে মাশরাফি বলেন, আপনি নড়াইলের এমপি ছিলেন, আছেন এবং থাকবেন। নড়াইলের প্রতি আপনার নজর সবসময় আছে, থাকবে। নড়াইল সদর হাসপাতালের উন্নয়নের জন্য আপনার দফতর থেকে চিঠি এসেছে। এটাকে ২৫০ বেডে উন্নীত করা হবে।

তবে নড়াইলে জেলা পর্যায়ে যদি আইসিইউ বেড করার সিদ্ধান্ত নেন আশা করছি এই সংকট আরো সফলভাবে প্রতিহত করতে পারব, যোগ করেন মাশরাফি।

এ সময় নিজ নির্বাচনী এলাকায় ডিলারের মাধ্যমে ১০ টাকা কেজি চাল বিতরণ কাজের তথ্য তুলে ধরে তিনি বলেন, আমরা এখানে ৯০০ কেজি করে চাল পাচ্ছিলাম, সেটা কমিয়ে ৩০০ কেজি আনা হয়েছে, হয়তো এটা ট্যাকটিক্যাল সিদ্ধান্ত হতে পারে। কিন্তু আমাদের এখানে অনেক গরিব পরিবার রয়েছে। জনসংখ্যা ও দরিদ্র বিবেচনায় এই বরাদ্দ বাড়ালে আমরা উপকৃত হব।

জবাবে প্রধানমন্ত্রী বলেন, আসলে ঠিক এই মুহুর্তে টিআর কাবিখা থেকে শুরু করে সবকিছু একই সময়ে চলে যাচ্ছে। এটা যাতে এক সময়ে না যায়— সামনে রোজা, কাজেই আমরা একটু সময় নিয়ে দিচ্ছি। কেটে দেওয়া হবে না, দেওয়া হবে। রোজাকে কেন্দ্রে করে ভাগে ভাগে দেওয়া হবে।

পরে মাশরাফি বলেন, আপনার সিদ্ধান্তই চূড়ান্ত হবে।

এ সময় মাশরাফি নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি কথা বলবেন বলে প্রধানমন্ত্রীর কাছে অনুমতি চাইলে প্রধানমন্ত্রী বলেন, ছোট জেলায় এত সময় দিলে অন্যরা বসে আছে, কষ্ট পাচ্ছে। ঠিক আছে মুক্তিও ভালো কাজ করছে, তুমিও ভালো কাজ করছ, তোমরা সবাই মিলে ভালো কাজ কর। নড়াইলে সবাই ভালো কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর