নাটোরে শ্রমিক পেটানোর ঘটনায় চেয়ারম্যানসহ তিনজনের বিরুদ্ধে মামলা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-23 23:01:46

ত্রাণ চেয়ে ৩৩৩ নম্বরে ফোন করার ক্ষোভে দিনমজুর পেটানোর ঘটনায় অভিযুক্ত নাটোরের লালপুর উপজেলার অর্জুনপুর-বরমহাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সাত্তারসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলার অপর দুই আসামি হলেন, ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য রেজাউল করিম ও জনৈক হযরত আলী। তাদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।  

বুধবার (১৫ এপ্রিল) দুপুরে ভুক্তভোগী দিনমজুর শহিদুল ইসলাম লালপুর থানায় উপস্থিত হয়ে মামলাটি দায়ের করেন।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সম্প্রতি করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়ায় ত্রাণ সহায়তার জন্য হটলাইন '৩৩৩' নম্বরে ফোন করে ত্রাণ সহায়তা চাইলে অর্জুনপুর বরমহাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সাত্তারসহ ইউপি সদস্য রেজাউল করিম এবং রুবেল হোসেন মিলে শহিদুল ইসলামকে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের কক্ষে মারপিট করেন। দিনমজুর শহিদুল দুপুরে লালপুর থানায় হাজির হয়ে তিনজনের বিরুদ্ধে লিখিতভাবে এজাহার দাখিল করলে তাৎক্ষণিকভাবে লালপুর থানা মামলাটি গ্রহণ করে। মামলা নং-০৯।

পুলিশ সুপার আরও জানান, মামলার আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে।

প্রসঙ্গত, গত ১২ এপ্রিল রোববার নিজ এলাকার দুই শতাধিক কর্মহীন মানুষের জন্য ত্রাণ সহায়তা চেয়ে ন্যাশনাল হেল্পডেস্ক ৩৩৩-এ ফোন করেন দিনমজুর শহিদুল। ত্রাণ পৌঁছে দিতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর প্রেরিত নির্দেশনার আলোকে ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তারকে দায়িত্ব দেয়া হয়। আব্দুস সাত্তার গ্রাম পুলিশ দ্বারা শহিদুলকে ডেকে ত্রাণে চেয়ে অভিযোগ করার অপরাধে পিটিয়ে রক্তাক্ত করেন।

এ সম্পর্কিত আরও খবর