টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি, যুবলীগ নেতার ডিলারশিপ বাতিল

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-21 03:54:10

রংপুরে সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ন্যায্যমূল্যের খাদ্যপণ্য অবৈধভাবে মজুদ ও কালোবাজারে বিক্রির অভিযোগে যুবলীগ নেতা আজমল উদ্দিনের ডিলারশিপ বাতিল করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

বার্তা২৪.কম-কে এ তথ্য জানান টিসিবির রংপুর আঞ্চলিক কার্যালয়ের উপ-ঊর্ধ্বতন কার্যনির্বাহী (অফিস প্রধান) সুজাউদ্দৌলা। তিনি নিজে বাদী হয়ে এ মামলা দুটি দায়ের করেছেন।

অন্যদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে আজমল উদ্দিনকে ২৫নং ওয়ার্ড যুবলীগ থেকে বহিষ্কার করেছে রংপুর মহানগর যুবলীগ। সংগঠনটির সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

উল্লেখ্য, গত শুক্র ও শনিবার (১০ ও ১১ এপ্রিল) রংপুর মহানগরীর পশ্চিম খাসবাগে আব্দুল হালিমের এবং বোতলা বৈশাখী ক্লাব মোড় এলাকার ব্যবসায়ী লুৎফর রহমানের বাসার গোডাউন হতে টিসিবির তিন লাখ টাকার বেশি মালামাল উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ওই দুই ব্যবসায়ীকে আটক করা হয়।

উদ্ধারকৃত এসব পণ্য টিসিবির ডিলার যুবলীগ নেতা আজমল উদ্দিনের কাছ থেকে কম দামে কিনে বেশি দামে বিক্রির জন্য মজুদ করে রেখেছিলেন বলে জানান আটক দুই ব্যবসায়ী।

এ সম্পর্কিত আরও খবর