খাবার নিয়ে হতদরিদ্রদের দ্বারে দ্বারে সস্ত্রীক এমপি মনজুর

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-28 05:24:26

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া ভাসমান মানুষ মুচি, পরিচ্ছন্ন কর্মী, দিনমজুর, ক্ষুদ্র দোকানী, কায়িক শ্রমিকসহ হতদরিদ্রদের দ্বারে দ্বারে গিয়ে খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনুজর হোসেন বুলবুল। পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক স্ত্রী সেলিনা আক্তারকে সাথে নিয়ে এসব মালামাল নিয়ে তিনি নিজের নির্বাচনী এলাকা আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার প্রত্যন্ত জনপদে ঘুরছেন। তাদের খবরাখবর নিচ্ছেন এবং খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন।

ফরিদপুর-১ আসনের এমপি মনজুর হোসেন বুলবুল রুপালী ব্যাংকের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

বোয়ালমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশা মিয়া জানান, ব্যক্তিগত অর্থে খাদ্য সামগ্রী কিনে স্ত্রীকে সাথে নিয়ে সংসদ সদস্য ২৭শ’ অসহায় পরিবারের মাঝে সেগুলো বিতরণ করেছেন। প্রতি প্যাকেটে ছিল পাঁচ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ ও একটি সাবান। গত এক
সপ্তাহ যাবত এসব প্রদান করা হচ্ছে।

মনুজর হোসেন বুলবুল বলেন, সমাজের পিছিয়ে পড়া এই দরিদ্র জনগোষ্ঠীর জন্য সরকার ভিজিডিসহ নানা পদক্ষেপ নেন। তারপরেও এসময় তাদের পাশে দাঁড়াতে হবে। কেউ যাতে না খেয়ে কষ্ট না পান সেটিই আমাদের লক্ষ্য। এ অঞ্চলের অন্যান্য যারা সামর্থ্যবান রয়েছেন তাদেরও এভাবে এই সময়ে এগিয়ে আসা উচিত বলে তিনি মন্তব্য করেন।

এ সম্পর্কিত আরও খবর