ময়মনসিংহে ৫ হাজার পরিবারে খাদ্যসামগ্রী দিচ্ছে মহানগর যুবলীগ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-29 02:24:42

বাংলাদেশে করোনাভাইরাসের প্রকোপ শুরু হতেই যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিলের আহবানে ময়মনসিংহে তৎপরতা শুরু করে মহানগর যুবলীগ। প্রথমে সাধারণ মানুষকে সচেতনতার পাশাপাশি বিতরণ করা হয় মাস্ক, হেক্সিসল, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান। এরপর অঘোষিত লকডাউন শুরু হওয়ার পরপরই নগরের কর্মহীন, ছিন্নমূল, অসহায় সহস্রাধিক মানুষকে খাদ্য সহায়তার মধ্য দিয়ে তাদের পাশে দাঁড়ায় আহবায়ক শাহীনূর রহমানের নেতৃত্বে নেতাকর্মীরা।

দেশে করোনা পরিস্থিতি বিবেচনায় আবারও নগরের ৩৩টি ওয়ার্ডের ৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন মহানগর যুবলীগ। বুধবার (১৫ এপ্রিল) পর্যন্ত ১৩টি ওয়ার্ডের আড়াই হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়েছে। আর বাড়ি বাড়ি এসব বিতরণ করছেন আহবায়কের নিজস্ব স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা।

মহানগর যুবলীগের আহবায়ক শাহীনূর রহমান বার্তা২৪.কমকে বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এই দুঃসময়ে মসিক মেয়র ইকরামুল হক টিটুর সার্বিক সহযোগীতায় ও নিজেদের সামর্থ্য অনুযায়ী সাধারণ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এজন্য ওয়ার্ডভিত্তিক কয়েকটি টিমও গঠন করা হয়েছে। তারা বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে।যতদিন এ দুর্যোগ থাকবে ততদিন ধাপে ধাপে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর