নিষেধাজ্ঞা ভেঙে মধ্যরাতে বিয়ের আয়োজন!

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, বগুড়া | 2023-08-27 04:24:46

বগুড়ায় করোনাভাইরাস সংক্রমণ রোধে সন্ধ্যা ৬টার পর ঘর থেকে বের হওয়া নিষেধ। এই নিষেধাজ্ঞার মধ্যেই মধ্যরাতে থানার পাশে প্রেমিক-প্রেমিকার বিয়ে সম্পন্ন হলো।

বুধবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে বগুড়া সদর থানা সংলগ্ন আকবরিয়া হোটেলের পেছনে এই বিয়ে সম্পন্ন হয়।

এর আগে বুধবার সকাল থেকে বিয়ের দাবিতে কনে শহরের নাটাইপাড়ায় তার প্রেমিকের বাড়িতে অনশন শুরু করে।

জানা গেছে, বগুড়া শহরের সেউজগাড়ির এক মেয়ের সঙ্গে নাটাইপাড়া এলাকার রিয়াদ নামের এক যুবকের ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। চাকরির সুবাদে মেয়েটি ঢাকায় থাকে। ঢাকার শেওড়াপাড়ায় তারা স্বামী- স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে ছুটি ঘোষণা করা হলে সেখান থেকে বগুড়ায় চলে আসে। এরপর রিয়াদ তার প্রেমিকার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

কোনোভাবেই যোগাযোগ করতে না পেরে বুধবার সকালে মেয়েটি তার প্রেমিক রিয়াদের বাসায় গিয়ে অনশন শুরু করে। পরে খবর পেয়ে পুলিশ প্রেমিক-প্রেমিকাকে থানায় নিয়ে আসে। সন্ধ্যার পর থেকে থানায় চলে দুই পক্ষের মধ্যে দেনদরবার। একপর্যায় মেয়েপক্ষ মামলা করতে চাইলে ছেলেপক্ষ বিয়ে করতে রাজি হয়।

পরে উভয় পক্ষের অভিভাবকরা ছেলে এবং মেয়েকে জিম্মায় নিয়ে থানা থেকে বের হয়। রাত সাড়ে ১১টার দিকে থানা সংলগ্ন আকবরিয়া হোটেলের পেছনে কাজী ও মৌলভি ডেকে এনে দুই লাখ টাকা মোহরানা নির্ধারণ করে বিয়ে সম্পন্ন হয়। অনাড়ম্বর এই বিয়ের অনুষ্ঠানে ৪-৫ জন পুলিশ সদস্যকেও দেখা গেছে।

তবে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বার্তা২৪.কমকে বলেন, তাদের বিয়ে হয়েছে কিনা জানি না। তবে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করার পর রিয়াদ তার প্রেমিকাকে অস্বীকার করে। মেয়েটি তার প্রেমিকের বাড়িতে চলে গেলে পুলিশ দু'জনকেই থানায় নিয়ে আসে। পরে উভয়ের অভিভাবক এসে তাদেরকে থানা থেকে নিয়ে যায়।

এ সম্পর্কিত আরও খবর