চাঁদপুরে ইউপি চেয়ারম্যানের কাছ থেকে ৩৫ বস্তা চাল উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর | 2023-08-31 20:17:01

চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারীর বাড়ি থেকে পাচারকালে ৩৫ বস্তা ত্রাণের চাল উদ্ধার করা হয়েছে। বিক্ষুব্ধ লোকজন পাচারকৃত চাল আটক করে থানায় খবর দেয়।

বুধবার (১৫ এপ্রিল) রাত ৮টায় চাঁদপুর মডেল থানা পুলিশ চাল উদ্ধার করে থানা হেফাজতে রেখেছে। ঘটনার পর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি গা ঢাকা দিয়েছে।

জানা গেছে, বুধবার দুপুরে চাঁদপুর শহরে উপজেলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানার বাড়ি থেকে ৬৭ বস্তা ত্রাণের চাল উদ্ধারের পর রনি চেয়ারম্যান তার বাড়িতে মজুদ করা চাল রাতের আঁধারে একটি মিনি ট্রাকযোগে পাচার করার চেষ্টা করেন। পথিমধ্যে দক্ষিণ দাসাদী গ্রামের গাজীর হাট বাজারে ট্রাকভর্তি ত্রাণের চাল দেখে লোকজন তা আটকে রেখে পুলিশে খবর দেয়।

পরে বিক্ষুব্ধ জনতা চেয়ারম্যান রনি পাটওয়ারীর বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে।

দাসাদী গ্রামের বাসিন্দা ডালিম, সুমন হাওলাদার, জাকির, শাখাওয়াত, রাজন, সুমন পাটওয়ারী, জসিম খান জানান, আমরা অনেক কষ্টে আছি। আমাদের কোনো সহায়তা না দিয়ে চেয়ারম্যান রনি সরকারি চাল পাচার করেন। জেলে কার্ডের ৪০ কেজি চালের বিপরীতে দিয়েছেন মাত্র ২০ কেজি চাল।

রাত সাড়ে ৯টায় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুষ্ঠু বিচারের আশ্বাস দিয়ে বিক্ষুদ্ধ জনতাকে শান্ত করেন।

এ সম্পর্কিত আরও খবর