ভোটার নয়, সাধারণ দুস্থ জনগণের তালিকা করুন: প্রধানমন্ত্রী

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 22:26:53

প্রত্যেকের তালিকা করতে হবে, শুধু ভোটার নয় নয়, সাধারণ দুস্থ জনগণের তালিকা করুন। সেখানে কে আমার পক্ষে, কে আমার পক্ষে না। কে আমার ভোটার, কে আমার ভোটার না এটা দেখার দরকার নাই। যাদের অবস্থা খারাপ ও দুঃস্থ অর্থাৎ যার ঘরে খাবার নাই তার ঘরে খাবার পৌঁছে যাবে বলে জানিয়েছেন শেখ হাসিনা।

তিনি বলেন, প্রশসনে যারা কাজ করবেন, যারা ত্রাণ মন্ত্রণালয়ে কাজ করছেন আমি তাদেরকে বলব কেউ যেন না খেয়ে থাকে। কোনো কিছুর অভাব নেই। প্রচুরে খাদ্য আছে। ধান কাটার সময় এসেছে। আলু উৎপাদন হচ্ছে। সুতরাং কেউ যেন না খেয়ে থাকে। 

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ১০টায় গণভবণে ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলার জনপ্রতিনিধি এবং কর্মকর্তাদের সঙ্গে দেশের বর্তমান করোনাভাইরাস পরিস্থিতির বিষয়ে ভিডিও কনফারেন্স দিক নির্দেশনামূলক বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।

তিনি বলেন, সাধারণ জনগণের জন্য তালিকা করতে হবে। এটা আমি সুনির্দিষ্ট করে বলতে চাই। আওয়ামী লীগ জনগণের প্রতিনিধি হিসেবে কাজ করে। আওয়ামী লীগের প্রত্যেক নেতা কর্মীদের সে মানসিকতা নিয়ে কাজ করার আহ্বান জানাচ্ছি। আর সেভাবেই কাজ করবে। এর মধ্যে দিয়ে এই ম্যাসেজটা সব জায়গায় পৌঁছে দিতে চাই। ইতোমধ্যে এ নির্দেশনা সব স্থানে পাঠিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: রোজায় পণ্য পরিবহন ও সরবরাহ সচল থাকবে: প্রধানমন্ত্রী

‘আক্রান্তদের প্রতি মানবিক আচরণ করুন’

রোজায় পণ্য পরিবহন ও সরবরাহ সচল থাকবে: প্রধানমন্ত্রী

‘ঘরে বসে ইবাদত করুন, তারাবির নামাজ পড়ুন’

‘১০ টাকার চাল দিতে আরও ৫০ লাখ রেশন কার্ড হবে’

এ সম্পর্কিত আরও খবর