রমেকে পিপিইসহ চিকিৎসা সামগ্রী প্রদান

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-24 08:47:41

রংপুর মেডিকেল কলেজে (রমেক) করোনা রোগীদের চিকিৎসা সেবায় নিয়োজিতদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামাদি (পিপিই) ও চিকিৎসা সামগ্রী প্রদান করেছে দুটি বেসরকারি ব্যবসায়িক প্রতিষ্ঠান। এসময় করোনা ঝুঁকি মোকাবিলায় এ ধরনের সহায়তা কার্যক্রম অব্যাহত রাখার আশ্বাস দেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে রংপুর মেডিকেল কলেজের হলরুমে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন রংপুর কেমিক্যাল লিমিটেড ও মেসার্স রংপুর লীফ টোব্যকোর ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার হোসেন মনু।

প্রতিষ্ঠান দুটির পক্ষ থেকে ৪৫০ পিস টেস্টিং কীট, ২ হাজার পিস মাস্ক, ৪০০ পিস চশমা, থার্মার মিটার ও ২০০ পিস ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করা হয়। কলেজ অধ্যক্ষ ডা. প্রফেসর নুর-উন-নবী লাইজু এসব চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী, রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, রংপুর কেমিক্যাল লিমিটেড ও মেসার্স রংপুর লীফ টোব্যকোর মহা-ব্যবস্থাপক মোহাম্মদ আব্দুল মালেক প্রমুখ।

এর আগে গত ৮ এপ্রিল মনোয়ার হোসেন মনুর পক্ষ থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরও ২০০ পিস পিপিই ও চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও খবর