ফেসবুক লাইভে এসে স্ত্রীকে হত্যা, আদালতে স্বীকারোক্তি

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2023-08-30 07:19:33

ফেনীতে ফেসবুক লাইভে প্রকাশ্যে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় আসামি ওবায়দুল হক টুটুল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। স্বীকারোক্তিতে নিজেই হত্যার দায় স্বীকার করেছে টুটুল।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুব জ্যোতি পালের আদালতে হত্যাকাণ্ডের জবানবন্দি দেন টুটুল। এর আগে বেলা সাড়ে ১২টায় কঠোর নিরাপত্তার মধ্যে তাকে আদালতে হাজির করে ফেনী মডেল থানা পুলিশ।

তাহমিনা হত্যা মামলার বাদীর আইনজীবী অ্যাডভোকেট শাহজাহান সাজু জানান, টুটুল নিজেই স্ত্রীকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে, যেভাবে সে গতকাল ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়েছে। তিনি বলেন, বিজ্ঞ আদালতে সে ১৬৪ ধারায় নিজেকে হত্যাকারী হিসেবে জবানবন্দি দিয়েছে।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) শাজেদুল ইসলাম জানান, স্ত্রীকে হত্যা মামলায় আসামি টুটুল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে সে জানায়। তিনি জানান, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে দ্রুত সময়ের মধ্যে মামলার চার্জশিট আদালতে দাখিল করা হবে।

উল্লেখ্য বুধবার দুপুরে ফেসবুক লাইভে এসে স্ত্রী তাহমিনা আক্তারকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে বারাহীপুর পূর্ব বাড়ির ওবায়দুল হক টুটুল। হত্যার পর ৯৯৯ এ ফোন করে নিজেই পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দা ও ফেসবুক লাইভ দেওয়া মোবাইল জব্দ করে পুলিশ।

নিহত তাহমিনার বাবা সাহাব উদ্দিন বাদী হয়ে টুটুলকে একমাত্র আসামি করে বুধবার (১৫ এপ্রিল) রাতে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর