বদরগঞ্জে স্কুলের বারান্দায় মিলল শিক্ষার্থীর মরদেহ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-29 11:04:49

রংপুরের বদরগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রত্যাশী এক শিক্ষার্থীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৭ এপ্রিল) সকালে শ্যামল চন্দ্র মহন্ত ওরফে নয়ন নামে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

দুর্বৃত্তরা নয়নকে তার বাড়ির পাশে স্কুলে নিয়ে হত্যা করে। সে বদরগঞ্জ পৌর শহরের কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এবার বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাতে প্রতিবেশী জুলফিকার নামে এক যুবক নয়নকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর আর সে বাড়ি ফিরেনি। রাত গভীর হলে আশপাশের এলাকায় খোঁজখবর নিতে শুরু হয়। কিন্তু রাতে কোথাও তার সন্ধান মেলেনি। পরে শুক্রবার সকালে বাড়ির পাশের স্কুলের বারান্দায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা নয়নের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তার পরিবারের লোকজনকে খবর দেয়া হয়।

স্থানীয়দের দাবি, স্কুল চত্বরের ভেতরে টিউবওয়েলের হাতল খুলে তার মাথায় আঘাত করা হয়েছে। এতে তার মাথা থেঁতলে গেছে। মাথা, নাক-মুখ দিয়ে রক্ত ঝরার দাগ বারান্দায় দেখা গেছে। পরনে থাকা প্যান্ট-শার্টে রক্তমাখা অবস্থায় নয়নের নিথর মরদেহটি স্কুলের বারান্দায় পড়েছিল।

এদিকে নিহতের মা প্রমিলা রানী মহন্ত জানান, নয়নকে রাতে কথা বলার জন্য ডেকে নেয় তার বন্ধু প্রতিবেশী জুলফিকার। এরপর নয়ন ফিরে না আসায় তাদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা বাড়ে। রাতের পুরো এলাকাতে নয়নের সন্ধান করা হয়। কিন্তু কোথাও তার খোঁজ মেলেনি। শুক্রবার সকালে বাড়ির পাশের স্কুলের বারান্দায় পড়ে থাকা নয়নের মরদেহের সন্ধান পাওয়া যায়। তার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক আলামত থেকে এই হত্যাকাণ্ডটি রহস্যজনক বলে ধারণা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর