জীবননগরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2023-08-30 18:14:03

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নতুনপাড়া সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও চোরাকারবারিদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জসিম মন্ডল (৩০) গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

নিহত জসিম মন্ডল উপজেলার নতুনপাড়া গ্রামের মৃত আব্দুল করিম মন্ডলের ছেলে।

এ সময় চোরাকারবারিদের হামলায় দুই বিজিবি সদস্য আহত হয়েছেন। খবর পেয়ে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে জসিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। এ ব্যাপারে উপজেলার নতুনপাড়া বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার হামিদুল ইসলাম বাদী হয়ে জীবননগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিজিবি জানায়, জীবননগর উপজেলার নতুনপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা রোববার (১৯ এপ্রিল) রাতে নতুনপাড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জসিম মন্ডলকে ২৩ বোতল ফেনসিডিলসহ আটক করেন। পরে জসিমের তথ্য অনুসারে বিজিবি সদস্যরা রাতে সদরপাড়া সীমান্তে ভড়ভড়িয়া আমবাগানে জসিমের অন্য সদস্যদের ধরতে অভিযান চালায়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা বিজিবির ওপর গুলি চালায় । এ সময় বিজিবির পক্ষ থেকেও ৩ রাউন্ড গুলি ছুড়ে। এক পর্যায়ে জসিম মন্ডল পালানোর চেষ্টা করলে চোরাচালানিদের ছোড়া গুলিতে ঘটনাস্থলেই মারা যায় জসিম। এসময় বিজিবির দুই সদস্য আহত হয়। রাতে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে জসিম মন্ডলের গুলিবিদ্ধ মৃতদেহ সহ তিন বোতল ফেনসিডিল, একটি হাঁসুয়া উদ্ধার করে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত জসিম মন্ডল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

এ সম্পর্কিত আরও খবর