করোনা যুদ্ধে বাংলাদেশ সরকারের পাশে আকিজ গ্রুপ

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 05:35:31

আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি) সেন্ট্রাল পুলিশ হাসপাতালে ব্যবহারের জন্য স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খানের কাছে বিদেশ থেকে আমদানিকৃত মেডিকেল সরঞ্জামাদি হস্তান্তর করেন।

রোববার (১৯ এপ্রিল) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ মেডিকেল সরঞ্জামাদি হস্তান্তর করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, সুরক্ষা সেবা বিভাগের সচিব মোঃ শহীদুজ্জামান, নবনিযুক্ত আইজিপি ড. বেনজীর আহমেদ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

১০০ টি আইসোলেশন বেড, ডাক্তারদের জন্য দুইটি অটোমেটিক স্প্রে চেম্বার, ভেন্টিলেশন ইকুইপমেন্ট সহ জরুরি প্রয়োজনীয় ওষুধপত্র হস্তান্তর করা হয়।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, আমাদের পুলিশ বাহিনীরা অবিরাম রাতদিন কাজ করে যাচ্ছে এবং এই কাজ করতে যেয়ে তারা নিজেরাই অনেকে করোনা পজিটিভ হয়েছেন। আজকে এই দুর্দিনে আকিজ গ্রুপ সর্বপ্রথম উক্ত চিকিৎসা সরঞ্জামাদি আমাদের কাছে তুলে দেওয়ার জন্য আমরা আকিজ গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

এছাড়াও নবনিযুক্ত আইজিপি ড. বেনজীর আহমেদ আকিজ গ্রুপের এই মানবিক সহায়তা প্রদানে এগিয়ে আসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি) আজ টিভি সাক্ষাৎকারে বলেন- "প্রিয় দেশবাসী আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী লকডাউন কার্যক্রম সফল ও মানুষকে ঘরে রাখার জন্য পুলিশ বাহিনীর সদস্যরা মাঠে নেমে দিনরাত পরিশ্রম করে চলেছেন। এই নির্দেশনা সফল করার জন্য বাংলাদেশের পুলিশ ভাই ও বোনেরা রাতদিন মাঠে কঠোর পরিশ্রম করে চলেছেন। শুধু তাই নয় কোভিড-১৯ এ যে সকল রোগীরা মারা যাচ্ছেন তাদের দাফন কাজেও এই পুলিশ বাহিনীর সদস্যরা সহযোগিতা করছেন এবং তারা এই দায়িত্ব পালন করতে যেয়ে নিজেরাই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং তাদের জন্য নির্মিত সেন্ট্রাল পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকা -এর জন্য আকিজ গ্রুপের পক্ষ থেকে আমরা এই মানবিক সহযোগিতার অংশীদার হতে পেরে মহান আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া জানাই।  আমি মনে করি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এটিই উপযুক্ত সময়। তাই আসুন আমাদের যাদের সামর্থ্য আছে তারা জরুরি ওষুধ ও চিকিৎসা সামগ্রী দিয়ে চিকিৎসা সেবায় অংশগ্রহণ করি এবং কর্মহীন, অসহায়, অন্নহীন হতদরিদ্রের খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করি কেবলমাত্র আল্লাহ সুবহানাহু তায়ালার সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে।

এ সম্পর্কিত আরও খবর