মানিকগঞ্জে সেনা টহল জোরদার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-28 01:30:47

সারা দেশে ক্রমেই বেড়ে চলছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। সেই দিক থেকে পিছিয়ে নেই রাজধানীর পাশের জেলা মানিকগঞ্জও। সর্বশেষ তথ্যমতে মানিকগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮ জন।

এরপরেও বাইরে রাস্তাঘাটে অপ্রয়োজনে চলাফেরা করছে অনেকেই। তারা যেন ঘরে থাকে সেই চেষ্টা চালিয়ে যাচ্ছে স্থানীয় প্রশাসন। এর পাশাপাশি জোরদার করা হয়েছে সেনা টহল।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জ শহরের শহীদ সড়কে সেনা সদস্যদের বেশ কয়েকটি গাড়ি টহলে নামে। মূলত অপ্রয়োজনে বাইরে থাকা ব্যক্তিদের বাড়িতে যাওয়ার জন্য মাইকিং করে সচেতন করছেন সেনা সদস্যরা।

এছাড়াও ঢাকা-আরিচা মহাসড়কে জেলা পুলিশের একাধিক চেকপোস্ট বসানো হয়েছে। ঘর থেকে বাইরে বের হলেই পুলিশি জেরায় পড়তে হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে মেজর মো. ফেরদৌস হোসেন ভূঁইয়া বার্তা২৪.কমকে জানান, মানিকগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। এই সময়ে অযথা বাইরে চলাচলের কোনো সুযোগ নেই। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পাশাপাশি সেনা টহল চলমান রয়েছে।

করোনা সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। সাধারণ মানুষদের ঘরমুখো করতে সচেতনতামূলক মাইকিং করা হচ্ছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর