দিনাজপুরে সরকারি চাল-আটাসহ ইউপি চেয়ারম্যান আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, দিনাজপুর | 2023-08-25 16:20:58

দিনাজপুর সদর উপজেলায় সরকারি ওএমএস এর ৬৪ বস্তা চাল ও ৪৮ বস্তা আটাসহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোমিনুল ইসলামকে আটক করা হয়েছে। আটককৃত মো. মোমিনুল ইসলাম দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

সোমবার (২০ এপ্রিল) বিকেল ৩টায় দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের গাবুড়া বাজারে এলাকায় অবস্থিত তার গুদামে এই অভিযান চালানো হয়।

অবৈধভাবে ওএমএস এর সরকারি চাল ও আটা মজুদের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোমিনুল ইসলামকে আটক করে ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

দিনাজপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) শাহরিয়ার রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুজন সরকার, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন, ওসি (তদন্ত) বজলুর রশিদ ও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল এই অভিযানে নেতৃত্ব দেন।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুজন সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী ও ডিবি পুলিশ চেয়ারম্যান মোমিনুলের গুদামে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ৩০ কেজি ওজনের ৬৪ বস্তা চাল ও ৫০ কেজি ওজনের ৪৮ বস্তা আটা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান মোমিনুল ইসলাম পুলিশকে জানান, এই ৪ জন ডিলারের ওএমএস চাল ও আটা রয়েছে। সরকার ওএমএস’র চাল ও আটা বন্ধ রাখতে বলায় এই গুদামে ৪ জন ডিলারের চাল ও আটা রাখা হয়েছে।

আটক চেয়ারম্যান মোমিনুল ইসলামের বিরুদ্ধে অবৈধভাবে সরকারি চাল ও আটা মজুদ রাখার দায়ে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর