৮০০ ঘরে পৌঁছেছে মরিয়ম ফাউন্ডেশনের ইফতার সামগ্রী

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-26 01:44:30

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া ৮০০ অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) দিনব্যাপী উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ১৩টি গ্রামে মরিয়ম ফাউন্ডেশনের উদ্যোগে এসব বিতরণ করা হয়।

জানা গেছে, আল মদিনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং মরিয়ম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. জাকির হোসেন পাটওয়ারীর অর্থায়নে ইফতার ও খাদ্যসামগ্রীগুলো বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হয়। ফাউন্ডেশনের সদস্য ও স্বেচ্ছাসেবীরা নোয়াগাঁও ইউনিয়নের ১৩টি গ্রামের ৮০০ ঘরে গিয়ে এসব খাদ্য পৌঁছে দেয়।

প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, দু’কেজি ছোলা, এক কেজি মশুর ডাল, এক লিটার সয়াবিন তেল, দু’কেজি আলু, এক কেজি পেঁয়াজ, সাবান ও ৫০০ গ্রাম মুড়ি দেওয়া হয়।

এছাড়া ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার ইছাপুর ইউনিয়নে ১২৫ জন, রায়পুর উপজেলার চরপাতা এলাকায় ১৫০ জন ও ফরিদগঞ্জের বদরপুরে ১২০ জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এলাকায় গিয়ে গিয়ে ইফতার সামগ্রী দেওয়া হয়

সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে কোনো জনসমাগম না করে ইউনিয়নের ১৩টি গ্রামের ৯টি ওয়ার্ডের ৮০০ অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে ইফতার সামগ্রীগুলো পৌঁছে দেওয়া হয়েছে। এসব বিতরণে কাজ করেন রামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সোহেল রানা, ফাউন্ডেশনের কার্যকরী সদস্য ইউসুফ আলী বেপারী, মো. মাজহারুল ইসলাম মহসিন, মোরশেদ পাটওয়ারী, শামসুল ইসলাম ও রাশেদ আলমসহ স্বেচ্ছাসেবীরা।

এ সম্পর্কিত আরও খবর