ডা. মঈন উদ্দিনকে নিয়ে গুজব ছড়ানোর দায়ে আটক ১

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 02:25:48

রাজধানীর বাড্ডা এলাকা থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক মৃত ডা. মঈন উদ্দিনকে নিয়ে ফেসবুকে গুজব ও কুৎসা রটনার দায়ে রিয়াজুল আবির (৩১) নামের এক যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২২ এপ্রিল) সন্ধ্যায় সিআইডির মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারুক হোসাইন এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেন।

এএসপি ফারুক হোসাইন বলেন, গত ১৫ এপ্রিল সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করার পর এ বিষয়ে চিকিৎসক সমাজকে উসকে দেবার জন্য কতিপয় কুচক্রি মহল মৃত ডাক্তারকে জড়িয়ে নানান কুৎসামূলক বক্তব্য সোশ্যাল মিডিয়ায় প্রচার করতে থাকে। এতে চিকিৎসকদের অনেকেই সাইবার পুলিশের সাথে যোগাযোগ করে এবং সামাজিক মাধ্যমে অপপ্রচারকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানায়।

ফারুক হোসাইন বলেন, সাইবার পুলিশের অনলাইন মনিটরিং সেল ডা. মঈন উদ্দিনসহ চিকিৎসক সমাজের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানো বিভিন্ন পোস্ট শনাক্ত করে। আজ সাইবার পুলিশের একটি বিশেষ টিম রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাকে আটক করে। এসময় তার কাছে থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর