আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত, আহত ৩

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-25 22:48:12

সাভারের আশুলিয়ায় ঘুড়ি উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল রানা (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরো ৩ জন।

বৃহস্পতিবার ( ২১ এপ্রিল) সন্ধ্যায় আশুলিয়ার ঘোষবাগ এলাকার ভুঁইয়াবাড়ি মসজিদ সংলগ্ন এলাকার জাহাঙ্গীর হোসেন ভুঁইয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সোহেল রানা নাটোর জেলা সদরের হরিদাশপুরের চান মিয়ার ছেলে। তিনি তার পরিবারসহ এই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। আহতরা হলেন, আশুলিয়ার ঘোষবাগ ভূইয়াপাড়া এলাকার জালাল মাস্টারের ছেলে শাকিল (২৮), তার ছেলে শান্ত (৮) এবং জাহাঙ্গির আলমের ছেলে অভি (৯)। এ ঘটনায় আহত আরও একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিসের জুনিয়র স্টেশন অফিসার ওহিদুল ইসলাম জানায়, তিন বন্ধু একসাথে ঘুড়ি ওড়াচ্ছিলেন। সন্ধ্যার আগ মুহূর্তে তাদের ঘুড়ি বিদ্যুতের তারে আটকে পড়ে। পরে তারা ওই বাড়ির ছাদ থেকে বিদ্যুতের তারে আটকা থাকা ঘুড়িটি জিআই পাইপেরে মাধ্যমে ছুটাতে গেলে বিদ্যুতায়িত হয়। এসময় নিহতের বাবা বাঁচানোর চেষ্টা করলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের স্থানীয় হাসপাতালে নিলে এদের মধ্যে সোহেল নামের ওই যুবকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে গুরুতর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) পাঠানো হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। এবিষয়ে কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও খবর