ফরিদপুরে ২ ভাইকে কুপিয়ে জখম, ৪ দিনেও মামলা রুজু হয়নি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-09-01 09:08:53

ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের পূর্ব রামকান্তপুর মোস্তফাডাঙ্গী গ্রামে শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন।

গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটলেও রোববার (২৬ এপ্রিল) রাত পর্যন্ত মামলা রুজু হয়নি।

জানা গেছে, বৃহস্পতিবার পূর্ব শত্রুতার জের ধরে ওই গ্রামের সেলিম মোল্লা (৪৫) ও তার ভাই ডালিম মোল্লার (৩৫) ওপর দেশীয় অস্ত্র নিয়ে আকষ্মিক হামলা চালায় আওয়াল শেখ ও রেজাউল মণ্ডলের নেতৃত্বে ৮-১০ জন। এ সময় দুই ভাইকে কুপিয়ে জখম করা হয়।  এছাড়া আহত হয় আরও ৩ জন।

পরে গুরুতর আহত সেলিম মোল্লা ও তার ভাই ডালিম মোল্লাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ট্রমা সেন্টারে ভর্তি করা হয়।

তবে ফরিদপুর মেডিকেলে করোনা রোগী থাকায় আজ (রোববার) চিকিৎসকের পরামর্শে সেলিম মোল্লাকে বাড়িতে এনে চিকিৎসা দেয়া হচ্ছে। কিন্তু হামলাকারীদের কোপে ডালিম মোল্লার বাম হাতের হাড় কেটে যাওয়াতে তাকে হাসপাতালে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া আহত বিথী আক্তার (২৭), জামিয়া আক্তার (২৫) এবং জাহাঙ্গীর মোল্লাকে (৩০) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

হামলাকারীরা দুটি বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর-লুটপাটও করেছে। হামলাকারীরা একই গ্রামের বাসিন্দা। এ ঘটনায় থানায় অভিযোগ করায় হামলাকারীরা হুমকি দিচ্ছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।

এদিকে এ ঘটনায় আহত জাহাঙ্গীর মোল্লা বাদী হয়ে কোতোয়ালি থানায় বৃহস্পতিবারই অভিযোগ করেছেন। তবে গত ৪ দিনেও তা মামলা হিসেবে রুজু হয়নি।

এ বিষয়ে কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান বলেন,‘আমি হাসপাতালে আহতদের ও তাদের বাড়ি পরিদর্শন করেছি। জাহাঙ্গীর মোল্লার দায়ের করা অভিযোগ মামলা হিসেবে রুজু হবে।’

তবে কবে মামলাটি রুজু হবে তা ঠিক করে বলতে পারেননি পুলিশ পরিদর্শক মিজানুর রহমান।

এ সম্পর্কিত আরও খবর