প্রবাসীর স্ত্রী-তিন সন্তানকে হত্যার ‘মূল হোতা’ আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-24 03:54:49

গাজীপুরের শ্রীপুরে প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে নৃশংসভাবে গলা কেটে হত্যার ৫ দিনের মাথায় মূল সন্দেহভাজন ব্যক্তিকে আটকের দাবি করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার (২৬ এপ্রিল) দিবাগত রাতে শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার আবদার গ্রাম থেকে পারভেজ (২০) নামের এক যুবককে আটক করা হয়। সে ওই এলাকার কাজিম উদ্দিনের ছেলে।

গাজীপুর পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার নাসির আহমেদ বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে হত্যাকাণ্ডের বিস্তারিত তুলে ধরা হবে।

পিবিআইয়ের পরিদর্শক হাফিজুর রহমান জানিয়েছেন, পারভেজ জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করে একাধিক লোক জড়িত থাকার কথা জানিয়েছে। তাকে নিয়ে অভিযানে গিয়েছিল পিবিআই। পারভেজের ঘর থেকে রক্তমাখা গেঞ্জি ও মাটির নিচ থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে। একটি পায়জামার ভেতর থেকে গিট দেওয়া অবস্থায় তিনটি গলার চেইন, ফাতেমার কানের দুলসহ কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল সন্ধ্যায় শ্রীপুরের জৈনাবাজার এলাকার আবদার গ্রামের আব্দুল আউয়াল কলেজের পশ্চিম পাশের একটি দুতলা বাড়ি থেকে মালয়েশিয়া প্রবাসী রেজোয়ান হোসেন কাজলের স্ত্রী ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত বিথী ওরফে ফাতেমা আক্তার (৪০), তার বড় মেয়ে নুরা (১৪), ছোট মেয়ে হাওরিন (১১) ও প্রতিবন্ধী ছেলে ফাদিলের (৬) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পরদিন প্রবাসী কাজলের বাবা আবুল হোসেন বাদী হয়ে অজ্ঞাত খুনিদের বিরুদ্ধে শ্রীপুর থানায় হত্যা মামলা (নম্বর ২৮) দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর