কম্বলে মোড়ানো দোভাষীর মরদেহ

জেলা, জাতীয়

ডিস্টিক করেসপন্ডেন্ট | 2023-08-30 05:09:30

পাবনা: রূপপুর পারমাণবিক প্রকল্পের রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠানের দোভাষী হিসেবে কর্মরত আহসানুল আশরাফ ওরফে লোদী (৪৭) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার (১২ আগস্ট) রাতে পাবনার ঈশ্বরদী উপজেলার জয়নগর প্রাণ কোম্পানি সংলগ্ন হাসান বিশ্বাসের বাড়ির তৃতীয় তলায় নিজ কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। লোদী সিলেটের শাহী ঈদগা এলাকার মৃত আব্দুল মোমিনের ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান, দোভাষী আহসানুল আশরাফ ওরফে লোদী কর্মস্থল থেকে গেল বৃহস্পতিবার নিজ ভাড়া বাসায় আসেন। তারপর থেকে বাসার রুম বন্ধ থানায় এবং কোনো সাড়াশব্দ না পাওয়ায় বাড়ির মালিকের সন্দেহ হয়। শনিবার সন্ধ্যার পর তিনি (বাড়ির মালিক) বন্ধ দরজায় অনেক ধাক্কা দেন এবং ডাকাডাকি করেও তার কোনো সাড়া পাননি। পরে তিনি ঈশ্বরদী থানা পুলিশকে বিষয়টি জানান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কক্ষের দরজা ভেঙে ভেতর থেকে কম্বলে মোড়ানো অবস্থায় মরদেহটি উদ্ধার করে। দু’তিনদিন ধরে বন্ধ ঘরে পড়ে থাকা মরদেহ ফুলে ফেঁপে দুর্গন্ধ ছড়াচ্ছিল।

ওসি আজিম জানান, রোববার সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের পর মৃত্যুর সঠিক কারণ জানা সম্ভব হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর