বরিশাল সদর উপজেলার ছাত্রলীগ সম্পাদককে বহিষ্কারের সুপারিশ

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-09-01 22:48:50

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান (সুজন) কে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

বুধবার (২৯ এপ্রিল) রাতে বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত স্বাক্ষরিত কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি/সম্পাদক বরাবর পাঠানো এক নোটিশে এ তথ্য জানা গেছে। নোটিশে সুজনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বহিষ্কারের সুপারিশ জানানো হয়৷

স্থানীয় ভাবে জানা গেছে, সম্পতি বরিশাল সদর উপজেলার চরকাউয়া উপকেন্দ্রের জাফর ইকবালকে মারধর এবং বরিশালের জেলা প্রশাসককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় আপত্তিকর মন্তব্য করে সুজন।

ভিডিও বার্তায় সম্প্রতি প্রধানমন্ত্রীর সাথে দক্ষিনাঞ্চলের ছয় জেলার ভিডিও কনফারেন্সে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ করোনা প্রতিরোধে ত্রাণ কার্যক্রমসহ অন্যান্য ভূমিকা রেখেছেন তা প্রধানমন্ত্রীকে অবহিত না করায় ডিসির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন সুজন।

বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ব্যবস্থাপক (জিএম) শংকর কুমার কর জানান, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ না থাকার অভিযোগে আশিকুর রহমান সুজন তার লোকজন নিয়ে শনিবার সদর উপজেলার চরকাউয়া উপকেন্দ্রের লাইনম্যান জাফর ইকবালকে মারধর করে। এ ঘটনায় পল্লী বিদ্যুতের পক্ষ থেকে উপ মহাব্যবস্থাপক মানবেন্দ্র সরকার বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

এসব কারণ সামনে রেখে সুজনকে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি/সম্পাদক বরাবর সুপারিশ পাঠানো হয়েছে বলেও জানান বরিশাল জেলা ছাত্রলীগের একাধিক নেতাকর্মী।

এ সম্পর্কিত আরও খবর