লবণের বস্তার ভেতর ৫৯ হাজার ইয়াবা, গ্রেফতার ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-22 14:57:02

কুমিল্লা থেকে অনুসরণ করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় গিয়ে ৫৯ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যানও জব্দ করা হয়েছে।

গ্রেপতারকৃতরা হলেন- সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় মৃত মিনহাজ উদ্দিনের ছেলে মো. জিয়া বেপারী (৪০) ও কুমিল্লার মুরাদনগরের নিয়ামতপুর গ্রামের মো. মুন্না ওরফে আলাউদ্দিন (২২)।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বেলা ৩টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার।

গ্রেফতারকৃত ২ মাদক ব্যবসায়ী

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি অভিযানিক দল কুমিল্লা থেকে অনুসরণ করে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় লবণের বস্তার ভেতর লুকিয়ে অভিনব কায়দায় কাভার্ডভ্যানযোগে ইয়াবা পাচারকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় ৫৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করেছেন, তারা পরস্পর যোগসাজশে কক্সবাজারের টেকনাফ থেকে কাভার্ডভ্যানে লবণের বস্তার ভেতর অভিনব কায়দায় লুকিয়ে ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছিলেন।

তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর