অসহায় হাজার পরিবারে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন নীলু

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-18 00:59:01

করোনাভাইরাস সংকটে অসহায় মানুষের পাশে নিজামউদ্দিন খান নীলু। সংসদীয় আসন নড়াইল-১ এর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নীলু প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১ হাজার ৫০ টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

শনিবার (২ মে) নড়াইল শহরের কুড়িগ্রামের নিজ বাসভবন থেকে নড়াইল-১ আসনের ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৫টি ওয়ার্ডে এ ত্রাণ বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে চাল, আলু, পেঁয়াজ, ডাল ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

নিজাম উদ্দিন খান নীলুর ব্যক্তিগত সহকারী আনিচ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার প্রভাবে দরিদ্র লোকদের পাশে দাঁড়ানোর জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন নিজাম উদ্দিন খান নীলু।

তিনি আরও বলেন, ‘করোনা শুরু হওয়ার প্রাক্কালে ২০ হাজার সচেতনতামূলক লিফলেট, ১৫ হাজার মাস্ক ও ৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছিলেন নিজামুদ্দিন খান নীলু। আগামী ঈদুল ফিতর পর্যন্ত তার এ ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখবেন।’

নিজাম উদ্দিন খান নিলু নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পাশাপাশি বর্তমানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান। এছাড়া তিনি জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর