ঠাকুরগাঁওয়ে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2023-08-11 06:43:16

ঠাকুরগাঁওয়ে আরও তিন জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা এক সপ্তাহ আগে নারায়ণগঞ্জ থেকে ঠাকুরগাঁওয়ে গিয়েছেন। 

শনিবার (৩ মে) রাতে বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা: মাহফুজুর রহমান সরকার।

আক্রান্তরা হলেন, জেলার হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের লহুচাদ গ্রামের তরুণ (২২) ও তরুণী (২০) এবং বালিয়াডাঙ্গী উপজেলার মধ্য পাড়িয়ার পুকুরপাড় গ্রামের এক বাসিন্দা (৫৫)। তারা তিনজনই নারায়ণগঞ্জে কাজ করতেন।

সিভিল সার্জন জানান, এক সপ্তাহ আগে নারায়ণগঞ্জ থেকে গোপনে হরিপুরে লহুচাদ গ্রামের নিজ বাড়িতে আসেন ওই তরুণ-তরুণী। একই সময়ে বালিয়াডাঙ্গীর পুকুরপাড় গ্রামের ওই বাসিন্দাও বাড়িতে আসেন। খবর পেয়ে ২৯ এপ্রিল বাড়িতে গিয়ে ওই তিনজনের শরীর থেকে করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে দিনাজপুরের আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরীক্ষা শেষে ওই তিনজনের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া যায়।

নতুন করে আক্রান্ত তিনজনকে সংশ্লিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে, সেখানেই তাদের চিকিৎসা চলবে।

এর আগে জেলায় ঠাকুরগাঁও সদরে ১ জন, হরিপুর উপজেলায় ৭ জন, রাণীশংকৈল উপজেলায় ২ জন, পীরগঞ্জ উপজেলায় ৪ জন ও বালিয়াডাঙ্গী উপজেলায় ২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়। এরমধ্যে ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

 

এ সম্পর্কিত আরও খবর