অপহরণের পর বাড়ির গোডাউন থেকে শিশুর মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-24 01:00:02

গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে অপহরণের ৫ দিন পর নিজ বাড়ির গোডাউন থেকে অর্ধগলিত শিশুর মরদেহ উদ্ধার ও জড়িত একজনকে আটক করেছে র‌্যাব-১ সদস্যরা।

শনিবার (২ মে) রাত সাড়ে ১১টার দিকে কোনাবাড়ির পারিজাত হরিণাচালা এলাকার এক ঝুটের গোডাউন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আলিফ হোসেন (৬) ওই এলাকার ঝুট ব্যবসায়ী মো. ফরহাদের ছেলে।

নিহত আলিফের মামা নাসিম বিষয়টি নিশ্চিত করে বার্তা২৪.কমকে বলেন, গত ২৭ এপ্রিল বিকেল তিনটার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয়েছিল আলিফ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ছেলে নিখোঁজের পর বাবা ফরহাদ কাশিমপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিল। পরে ফোন করে অপহরণকারীরা মুক্তিপণ বাবদ ১৫ লাখ টাকা দাবি করে। এরপর র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পে অভিযোগ করা হয়। পরে বাদী মুক্তিপণের টাকা দিতে চাইলে টঙ্গীসহ বিভিন্ন স্থান ঘুরিয়ে পুবাইল এলাকার একটি রেল লাইনে টাকা রাখতে বলা হয়। সেখানে একটি ব্যাগে ১৫ লাখ টাকা রেখে ওঁতপেতে ছিলেন র‌্যাব সদস্যরা। পরে সাগর নামে একজনকে আটক করে তার স্বীকারোক্তি অনুযায়ী, ফরহাদের চার তলা বাড়ির তিন তলার ঝুটের গোডাউন থেকে মরদেহ উদ্ধার করা হয়। সাগরসহ কয়েকজন ফরহাদের বাড়ির তিন তলাতে ঝুটের গোডাউনের পাশের ইউনিটে ভাড়া থাকতো। আর দুতলায় পরিবার নিয়ে বসবাস করেন বাড়ির মালিক ফরহাদ।

সম্প্রতি একটি বিষয়ে সালিশ করতে গিয়ে বাড়িওয়ালা ফরহাদ সাগরকে চড়-থাপ্পড় মেরেছিল। রাগের বশবর্তী হয়ে তারা ফরহাদের ছেলেকে অপহরণ করেছে বলে সাগর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। পরে তাকে কাশিমপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর