নেত্রকোনায় সংঘর্ষে কিশোর নিহত, আহত ৭

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-31 18:30:24

জমি নিয়ে বিরোধের জের ধরে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় এক কিশোর নিহত হয়েছে। এ সময় সংঘর্ষে আহত হয়েছেন নিহত ওই কিশোরের মাসহ অন্তত আরো ৭ জন।

রোববার (৩ মে) বিকেলে জেলার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের সাংসাইন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম হাকিম খাঁ (১৭)। তিনি সাংসাইন গ্রামের নাজিম খাঁর ছেলে। সংঘর্ষের সময় নিহত হাকিম খাঁর মা হামিদা খাতুনসহ অন্তত আরো ৭ জন আহত হন।

আহতদের মধ্য তিনজনকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যান্যদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের বরাতে জানা গেছে, একই উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের আজিম খাঁর সঙ্গে ক্রয়কৃত জমি নিয়ে পার্শ্ববর্তী বাকলজোড়া ইউনিয়নের সাংসাইন গ্রামের নাজিম খাঁর বিরোধ চলে আসছিল।

বিরোধের জের ধরে রোববার বিকেলে নাজিম খাঁর ছেলে হাকিম খাঁ তাদের লোকজন নিয়ে বিরোধপূর্ণ জমিতে ধান কাটতে গেলে আজিম খাঁ ও তাদের লোকজন বাধা দেন।

একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় হাকিম খাঁ ও তার মা হামিদা খাতুনসহ ৭ জন আহত হন।

আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কিশোর হাকিম খাঁকে মৃত ঘোষণা করেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর