ধামরাইয়ে ভাইয়ের হাতে ভাই খুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-27 23:16:56

ঢাকার ধামরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে ইমন (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আব্দুস সাত্তার পলাতক।

মঙ্গলবার (৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে ধামরাইয়ের মধ্য কেলিয়া নামক এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত ইমন ধামরাইয়ের মধ্য কেলিয়া এলাকার ঘটা মিয়ার ছেলে। অভিযুক্ত আব্দুস সাত্তার তার চাচা হুমায়ূন মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, হুমায়ূন মিয়া ও তার ভাই ঘটা মিয়ার মধ্যে দীর্ঘ দিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। মঙ্গলবার সকালে এনিয়ে তাদের দু’জনের স্ত্রীর মধ্যে ঝগড়া লাগে। একপর্যায়ে লাঠি হাতে বের হয় ইমন। এসময় তার চাচাতো ভাই আব্দুস সাত্তার একটি ছুরি নিয়ে এগিয়ে এলে তাকে ইমন আঘাত করেন। পরে আব্দুস সাত্তার তার হাতে থাকা ছুরি দিয়ে ইমনকে কুপিয়ে পালিয়ে যান। এসময় প্রতিবেশীরা ইমনকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর