কুষ্টিয়ায় দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-09 19:01:33

কুষ্টিয়ায় পৃথক ঘটনায় দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ মার্চ) সকালে কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া লালন তেল পাম্পের অদূরে একটি বাঁশবাগান থেকে শামিম আলী (৩৬) ও কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া এলাকায় বাড়ির পাশের একটি আম গাছ থেকে জয়া (১৬) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃত শামিম আলী কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার উজানগ্রাম ইউনিয়নের গজনবীপুর গ্রামের মৃত যাত্রা মণ্ডলের ছেলে ও জয়া কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া এলাকার জিয়ারুল ইসলামের মেয়ে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, বুধবার সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে কয়া এলাকায় বাড়ির পাশের একটি আমগাছ থেকে জয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, বিত্তিপাড়া লালন তেল পাম্পের অদূরে একটি বাঁশবাগান থেকে শামিম আলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি মহিষের ব্যাপারী ছিলেন। তবে ব্যবসায়িক কোনো ঝামেলার কারণে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন তিনি। তার মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর