‘মানুষের দুর্দিনে বিএনপিকে খুঁজে পাওয়া যায় না’

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-26 12:14:53

‘লক্ষ্মীপুরসহ সারাদেশ আজ করোনা আতঙ্কে রয়েছে। এই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের জন্য কাজ করছে। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। কিন্তু মানুষের দুর্দিনে বিএনপিকে খুঁজে পাওয়া যায় না। করোনার এই ক্রান্তিলগ্নেও তারা সরকারের ভালো কাজ নিয়ে অপ-প্রচার করছে। তারা কারো ভালো দেখতে পারে না’।

বৃহস্পতিবার (৭ মে) প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণকালে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান এসব কথা বলেন। জেলা পরিষদের অর্থায়নে চতুর্থ পর্যায়ে রায়পুর উপজেলার বাসাবাড়ি এলাকায় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ, পৌরসভার মেয়র ইসমাইল খোকন, আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু, জেলা পরিষদের সদস্য মামুন বিন জাকারিয়া, সোনাপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ জালাম কিসমত ও উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম মামুন বিন জাকারিয়া প্রমুখ।

জেলা পরিষদ সূত্র জানায়, লক্ষ্মীপুর জেলা পরিষদ ৭৫ লাখ টাকা ব্যয়ে সদর, রায়পুর, রামগঞ্জ, কমলনগর ও রামগতি উপজেলার ১০ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়। ইতিমধ্যে প্রায় ৭ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ক্রমান্বয়ে বাকি ৩ হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। এছাড়া করোনা পরিস্থিতি বিবেচনা করে আরও ১৫ হাজার অসহায় মানুষকে খাদ্যসামগ্রী বিতরণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রস্তাব দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর