আক্রান্ত সদস্যদের সঙ্গে দেখা করল পুলিশের বিশেষ টিম

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 23:45:55

করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের খোঁজখবর নিতে একটি বিশেষ টিম হাসপাতাল ও আইসোলেশন সেন্টারগুলো পরিদর্শন করেছে।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের নির্দেশে আক্রান্ত পুলিশ সদস্যদের সঙ্গে সশরীরে সাক্ষাতের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সমন্বয়ে বিশেষ টিম গঠন করেছে পুলিশের বিভিন্ন ইউনিট।

শুক্রবার (৮ মে) সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের একটি বিশেষ টিম রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল এবং করোনা চিকিৎসার জন্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের বর্ধিতাংশ ডিএমপির ট্রাফিক ব্যারাকে গিয়ে আক্রান্ত পুলিশ সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেছে।

এ সময় করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বিশেষ টিম তাৎক্ষণিকভাবে সমস্যা সমাধানের উদ্যোগ নেয়।

প্রাথমিকভাবে এই বিশেষ টিমগুলো করোনা আক্রান্ত প্রত্যেক সদস্যদের খোঁজখবর নেবে, তাদের চিকিৎসার ব্যাপারে খোঁজ নেবে, হাসপাতাল কিংবা আইসোলেশনে থাকাকালে তাদের বিভিন্ন সমস্যার কথা জেনে তাৎক্ষণিকভাবে সমাধানের উদ্যোগ নেবে।

পদমর্যাদা নির্বিশেষে প্রত্যেক সদস্য যাতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় চিকিৎসা পান, তা নিশ্চিত করতে কার্যকর উদ্যোগ নেবে পুলিশের বিশেষ টিম।

করোনাকালে জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে ইতোমধ্যে ছয়জন পুলিশ সদস্য মৃত্যুবরণ করেছেন। আক্রান্ত হয়েছেন প্রায় দেড় হাজার পুলিশ সদস্য। করোনা আক্রান্ত মোট ৯৮ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে উঠেছেন।

এ সম্পর্কিত আরও খবর