লক্ষ্মীপুরে একদিনে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-26 16:41:09

লক্ষ্মীপুরে ৮ ঘন্টায় পৃথক স্থানে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। এর মধ্যে কমলনগরে ২ ও রায়পুরে এক শিশু মৃত্যু হয়।

শনিবার (৯ মে) সকাল ৭টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ দুর্ঘটনা ঘটে। তাদের মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার তোরাবগঞ্জ এলাকার মো. ইসমাইলের ছেলে রাকিব হোসেন (২) খেলতে গিয়ে পরিবারের লোকদের অজান্তে বাড়ির পুকুরে পড়ে ডুবে যায়। বিকাল ৩টার দিকে একই উপজেলার চরলরেন্স এলাকার মো. বিপ্লবের মেয়ে মাহি আক্তার (২) খেলতে গিয়ে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে দুই শিশুকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চরলরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম আহসান উল্যা হিরন বলেন, পুলিশের সঙ্গে কথা বলে মৃত শিশুদের মরদেহ দাফন করা হয়েছে।

এদিকে রায়পুর উপজেলার উত্তর কেরোয়া গ্রামের ব্যবসায়ী ইসমাইল মুন্সির মেয়ে সাবিহা আক্তার (৩) বাড়ি সংলগ্ন পুকুরে ডুবে মারা যায়। সাহরি খেয়ে পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়লে সবার অজান্তে ঘর থেকে বের হয়ে যায় সে। সকাল ৭টার দিকে পুকুরে তার মরদেহ ভেসে উঠলে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান কামাল বলেন, পুলিশের সঙ্গে কথা বলে সকাল ১০টার দিকে শিশুর মরদেহ দাফন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর