শায়েস্তাগঞ্জে চাল কেলেঙ্কারি: ইউপি চেয়ারম্যানকে আ. লীগ থেকে বহিষ্কার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-21 21:25:15

ভিজিডি ও ত্রাণের চাল বিতরণে অনিয়মের মামলা হওয়ায় শায়েস্তাগঞ্জের নূরপুর ইউপি চেয়ারম্যান মুখলিছ মিয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৯ মে) রাতে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এ সিদ্ধান্ত নেয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও সাধারণ সম্পাদক ১১নং ব্রহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসেইন মোহাম্মদ আদিল জজ মিয়ার যৌথ স্বাক্ষরে তাকে বহিষ্কার করা হয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বিষয়টি নিশ্চিত করে বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, নৈতিক অবক্ষয়, ত্রাণ বিতরণে প্রাথমিকভাবে অনিয়ম প্রমাণিত ও মামলা হওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, শায়েস্তাগঞ্জ উপজেলার ৭নং নুরপুর ইউনিয়নের চেয়ারম্যান সরকারি ত্রাণের চাল ও ভিজিডির চাল আত্মসাতের অভিযোগ এনে শুক্রবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত রানার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৭শ’ কেজি চাল জব্দ করে এবং অভিযোগের সত্যতা পায়। এ ছাড়া ৩০০ কেজি চালের কোনো হদিস পাওয়া যায়নি। চেয়ারম্যান মুখলিছ মিয়া গ্রেফতার এড়াতে পালিয়ে গেলেও তার বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর