বাসে চাঁদাবাজীর চেষ্টা, বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-29 19:40:56

বগুড়ায় ধান কাটা শ্রমিক বহনকারী বাস থামিয়ে চাঁদাবাজীর চেষ্টার অভিযোগে বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা শাহিনুর রহমান ওরফে ঝটিকা শাহীনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১১ মে) দুপুরে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, রোববার (১০ মে) রাতে নীলফামারী জেলার জলঢাকা উপজেলা প্রশাসনের অনুমতি সাপেক্ষে ৪৬ জন ধানকাটা শ্রমিক বাসযোগে কমিল্লা যাচ্ছিলেন। রাত ২টার দিকে বাসটি বগুড়ার চারমাথায় পৌঁছায়। এ সময় গ্রেফতারকৃত ঝটিকা শাহীনসহ ১৪-১৫ জন বাসটি থামান। এরপর তারা বাস চালক মনিরের কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করেন। বাস চালক চাঁদা দিতে অস্বীকার করলে ঝটিকা শাহীন ও তার সহযোগিরা মনির ও সুপার ভাইজার রতনকে মারধর করেন। তখন বাসে থাকা ধান কাটা শ্রমিকরা ঝটিকা শাহীনকে ধরে টহল পুলিশের কাছে সোপর্দ করেন।

এ সময় পুলিশের উপস্থিতি দেখে অন্যরা পালিয়ে যান। এ ঘটনায় বাস চাল মনির বাদী হয়ে ঝটিকা শাহীনসহ তার সহযোগি ১৪-১৫ জনের নামে বগুড়া সদর থানায় দ্রুত বিচার আইনে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপশহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বার্তা২৪.কমকে জানান, গ্রেফতারকৃত ঝটিকা শাহীনকে আদালতে হাজির করে ৩ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালে বগুড়ার এক কলেজছাত্রীকে ধর্ষণ করা হয়। ওই ঘটনায় ২০১৮ সালের ৩ অক্টোবর ঝটিকা শাহীনের নামে মামলা হলে তিনি গ্রেফতার হন। পরে তাকে শ্রমিক লীগ থেকে বহিষ্কার করা হয়। ঝটিকা শাহীন বগুড়া মোটর মালিক গ্রুপের সদস্য। এর আগে মোটর মালিক গ্রুপের যুগ্ম সম্পাদক ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর