মানিকগঞ্জে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-23 04:47:58

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়ক থেকে আবদুল মালেক (৫০) নামে এক ব্যাটারিচালিত ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ মে) সকালে মরদেহটি উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠায় পুলিশ।

আবদুল মালেক তার পরিবার নিয়ে উপজেলার বাস্তা গাজিন্দা গ্রামে বসবাস করেন। তার স্থায়ী বাড়ি বরিশাল জেলায়।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার বিকেলে ইজিবাইক নিয়ে বাস্তা গাজিন্দা গ্রামের বাড়ি থেকে তিনি বের হন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। সোমবার ভোরে সিঙ্গাইরের ভূমদক্ষিণ এলাকায় মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের ওপর তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানান। এর পর ভোর সাড়ে পাঁচটার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত মালেকের ছেলে মোহাম্মদ রাসেল বলেন, করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে মাসখানেক বাড়িতেই ছিলেন তার বাবা। অভাবের কারণে কয়েক দিন ধরে ইজিবাইক চালাচ্ছেন। রোববার বিকেলে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর তার বাবার মরদেহ পাওয়া গেলেও ইজিবাইকটির খোঁজ পাওয়া যায়নি। পুলিশের কাছ থেকে জানতে পেরেছেন, তার বাবা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

সিঙ্গাইর থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, ওই ব্যক্তির মরদেহ আঞ্চলিক মহাসড়কের ওপর পড়ে ছিল। শরীরের আঘাত ও ক্ষতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি কোনো যানবাহনের চাপায় মারা গেছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর