‘সাদ এরশাদের কাছ থাকি চাউল পানু বাহে’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-27 10:37:47

‌‘ভাইরাস অসুক আসি মোর বেটার কামাই বন্ধ হইছে। বাইরোত কামলা দিব্যার পাওচে না। একমাস আগোত উপজেলা চেয়ারম্যান চাউল দেচে। ওজার (রোজা) শুরুতে সেই চাউল ফুরি গেইচে। কয়দিন থাকি খুব চিন্তাত আচনু। আইজ সাদ এরশাদের কাছ থাকি চাউল পানু বাহে।’

এভাবেই কথাগুলো বলছিলেন ষাট বছরের বৃদ্ধা আছিয়া বেওয়া। তার বাড়ি রংপুর সদরের মমিনপুর এলাকায়।

মঙ্গলবার (১২ মে) দুপুরে রংপুর সদরের মমিনপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। আর এসব খাদ্যসামগ্রী প্রদান করেন রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ। সেখান থেকে খাদ্যসামগ্রী নিয়ে ফেরার পথে বৃদ্ধা আছিয়া বার্তা২৪.কমকে তার কষ্টের কথা জানান।

আছিয়া বেওয়ার মতো সদর উপজেলার মমিনপুর ও হরিদেবপুর ইউনিয়নের ১৫০০ হতদরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, তেল ও চিড়াসহ বিভিন্ন খাদ্যপণ্য বিতরণ করা হয়।

ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে মমিনপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের ৫০০ এবং পাগলাপীর স্কুল অ্যান্ড কলেজ মাঠে হরিদেবপুর ইউনিয়নের ১ থেকে ৯ নং ওয়ার্ডের ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সাদ এরশাদ।

এ সময় রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলনসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর